Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে তামিল বর চান রাশ্মিকা

ভারতীয় অভিনেত্রী রাশ্মিকা মান্দানা। গোটা বিশ্ব জুরে ছড়িয়ে আছে তার অনুরাগী। ২৫ বছর বয়সী দক্ষিণি এই তারকাকে নিয়ে স্বপ্নে মশগুল তরুণ সমাজ। আর অপরদিকে নিজের বিয়ের জন্য পাত্র খুঁজছেন রাশ্মিকা৷ কিন্তু কেমন পাত্র চাই তার? এই বিষয়ে নিজেই তার ইচ্ছা সম্পর্কে জানিয়েছেন। 

 

যে কারণে তামিল বর চান রাশ্মিকা

সম্প্রীতি একটি শুটিংয়ে দক্ষিণি তারকা রাশ্মিকা বলেছিলেন, তামিল সংস্কৃতি তাকে প্রচন্ডভাবে আকৃষ্ট করেছে। তামিল খাবারের প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি। এসময় রাশ্মিকা জানান, এখানে শ্বশুরবাড়ি হলে তার ভালোই হয়। তাই বিয়ে করলে রাশ্মিকা কেবল তামিল ছেলেকেই করবেন। 

 

যে কারণে তামিল বর চান রাশ্মিকা

এ বিষয়ে রাশ্মিকা বলেন, ‘তামিলনাড়ুর সংস্কৃতি আমাকে প্রচন্ডভাবে প্রভাবিত করেছে। তামিল খাবার খুবই মজাদার।  আমি তাদের খাবারের প্রেমে পড়ে গিয়েছি। তাই তামিল পাত্র ছাড়া আমি বিয়েই করব না।’ রাশ্মিকার এই ধরনের কথায় ভেঙে পরেছেন তার অনুরাগীরা। 

 

রাশ্মিকার ছোট ক্যারিয়ার জীবনে এখন পর্যন্ত মোট ১২টির মতো ছবি মুক্তি পেয়েছে। কিন্তু খুব অল্প সময়ের মধ্যেই তিনি বেশ জনপ্রিয়তা পেয়েছেন। রাশ্মিকা প্রথম সিনেমা জগতে পা রাখেন ২০১৬ সালে। এছাড়াও তামিল, তেলেগু, কন্নড় ছবিতেও রাজরানি এখন রাশ্মিকা। সোশ্যাল মিডিয়ায়ও তার ফলোয়ারের সংখ্যা অসংখ্য। সেখানেও তিনি পাচ্ছেন বিয়ের প্রস্তাব। 

 

যে কারণে তামিল বর চান রাশ্মিকা

কিন্তু তিনি তার শুটিংয়ে বলেন, বিয়ের জন্য তার তামিল ছেলে পছন্দ। অনুমান করা হচ্ছে, তামিল খাবারের প্রতি আকৃষ্ট হওয়াতেই তার এমন ইচ্ছা। তবে এসব কথা শুনে তার অনুরাগীরা এখন অপেক্ষায়। তারা দেখতে চান, কে সেই সৌভাগ্যবান!

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ