Skip to content

১৯শে মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সেরার মুকুট জিতল মিথিলা! 

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ এ সেরার খেতাব জিতলেন তানজিয়া জামান  মিথিলা। গতকাল (শনিবার)  রাতে বসে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ এর ফাইনালের আসর।  সেখানে শীর্ষ ১০ প্রতিযোগীর মধ্যে বেছে নেয়া হয় এবারের মিস ইউনিভার্সকে।

 

সেরার মুকুট জিতল মিথিলা! 

 আগামী ১৬ মে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে  ‘মিস ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার ৬৯তম আসর। ফলে এ আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এবারের মুকুট জয়ী তানজিয়া জামান মিথিলা। 

 

সেরার মুকুট জিতল মিথিলা! 

অন্যদিকে এ আসরে প্রথম রানারআপ হয়েছেন ফারজানা ইয়াসমিন অনন্যা এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন ফারজানা আকতার এ্যানি। এছাড়াও এ প্রতিযোগিতায় বিশেষ যোগ্যতা অনুযায়ী দেওয়া হয় পাঁচটি স্বীকৃতি। যার মধ্যে  মিস বডি বিউটিফুল নির্বাচিত হন এবারের আসরের বিজয়ী তানজিয়া জামান মিথিলা। 

 

সেরার মুকুট জিতল মিথিলা! 

এছাড়াও প্রথম রানারআপ ফারজানা ইয়াসমিন অনন্যা মিস মিনজেনিয়ালিটি স্বীকৃতি পেয়েছেন।  মিস শাইনিং স্টার  আপোনা চাকমা, মিস ফটোজেনিক নিদ্রা দে এবং মিস ট্যালেন্টেড হিসেবে নির্বাচিত হন তৌহিদা তাসনিম তিফা।

 

সেরার মুকুট জিতল মিথিলা! 

শনিবার (৩ এপ্রিল) রাতে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনের বলরুমে অনুষ্ঠিত হয় মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০।  সেখানে বিশেষ বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বলিউড মডেল, অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। অনুষ্ঠানে অংশ নিতে  গতকাল  বিকেলেই তিনি মুম্বাই থেকে ঢাকায় আসেন। 

চিত্রাঙ্গদা সিং ছাড়াও বিচারকের আসনে আরো ছিলেন সংগীতশিল্পী-অভিনেতা তাহসান রহমান খান, মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম, প্রাসাদ বিদাপা (ভারত), মেহরুজ মুনির, আইরিন সমার তিলগার, গৌতম সাহা, রিয়াজ ইসলাম, সারা সুলেমান। অনুষ্ঠানে আরও ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম এবং আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। 

 

সেরার মুকুট জিতল মিথিলা! 

প্রতিযোগিতার এবারের মূল স্লোগান ছিল ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। চলতি বছর জানুয়ারি থেকে শুরু হয় এ কার্যক্রম। যেখানে প্রাথমিকভাবে দেশ ও দেশের বাইরের বাংলাদেশি মিলিয়ে মোট ৯ হাজার ২৫৬ জনেরও বেশি তরুণী এতে অংশগ্রহণ করেন।  প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ডাক পান ৫০০ জন প্রতিযোগী। 

 

সেরার মুকুট জিতল মিথিলা! 

অডিশন পর্বে প্রতিযোগীদের সৌন্দর্য, শিক্ষা, প্রতিভা, বুদ্ধিমত্তাসহ আরও বিভিন্ন যোগ্যতার ওপর ভিত্তি করে শীর্ষ ৫০ জন বাছাই করা হয়। সেখান থেকে সেরা ২০ সুন্দরীকে নিয়ে চলে গ্রুমিং সেশন। সেখান থেকে সেরা ১০ জন নির্বাচন করা হয়। যারা সুযোগ পায় ফাইনালে অংশগ্রহণের। আর তার মধ্য থেকেই বেছে নেয়া হয় সেরার সেরাকে। 

 

সেরার মুকুট জিতল মিথিলা! 

‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এর প্রধান রফিকুল ইসলাম ডিউক বলেন, ‘তানজিয়া জামান মিথিলাকে নিয়ে আমরা আশাবাদী। আমাদের প্রধান লক্ষ্য এখন মিস ইউনিভার্স-এর মূল মঞ্চ।’

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ