Skip to content

৪ঠা মে, ২০২৪ খ্রিষ্টাব্দ | শনিবার | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফোর্বসের তালিকায় অমিতাভ, মাধুরীদের পাশাপাশি পরীমনি!

অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, শাহরুখ খান, মাধুরী দীক্ষিতদের মতো স্বনামধন্য বলিউড তারকাদের  সারিতে নাম উঠলো বাংলাদেশের হার্টথ্রোব অভিনেত্রী পরীমনির। আমেরিকার প্রখ্যাত বিজনেস ম্যাগাজিন ফোর্বসের প্রকাশিত এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় জায়গা পেলো পরীমনি। 

গত সোমবার ডিজিটাল প্ল্যাটফর্মে প্রতিনিয়ত ঝড় তোলা এশিয়া–প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের ১০০ জন কণ্ঠশিল্পী, ব্যান্ড শিল্পী, চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীকে নিয়ে এ তালিকা প্রকাশ করলো ফোর্বস৷ এ তালিকা প্রসঙ্গে বলা হয়েছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই তারকাদের শক্তিশালী বিচরণ তাঁদের পর্দা ও মঞ্চে আরও জনপ্রিয় করে তুলেছে। এ ছাড়া কোভিড–১৯ পরিস্থিতিতে যখন সবকিছু বন্ধ, তখন এই তারকারা সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের সচেতন ও আশাবাদী হতে সাহায্য করেছেন।

আর সেখানেই তাবড় তাবড় সব সেলিব্রেটিদের পাশে জায়গা করে নিলো এই ঢালিউড কুইন। অনলাইনে প্রকাশিত সেই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়েছে, ফেসবুকে প্রায় ১ কোটি অনুসারী রয়েছে পরীমনির। তার প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমায় অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার পান তিনি। বর্তমানে তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর নির্মাণাধীন একটি চলচ্চিত্রসহ বেশ কিছু ছবিতে কাজ করছেন।

ফোর্বসের ওই তালিকার প্রথমেই রয়েছেন  দক্ষিণ কোরিয়ার মেয়েদের ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’, দ্বিতীয় অবস্থানে রয়েছেন চীনা কণ্ঠশিল্পী ও অভিনেতা জ্যাকসন ই। তৃতীয় অবস্থানে রয়েছেন থাইল্যান্ডের অভিনেত্রী দেভিকা হর্নে এবং চতুর্থ অবস্থানে বলিউডের বিগ বি খ্যাত  অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চন ছাড়াও এ তালিকায় বলিউডের আরো রয়েছেন,  নেহা কক্কর, অক্ষয় কুমার,  শাহরুখ খান, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, শ্রেয়া ঘোষাল, শহীদ কাপুর, রণবীর সিং, হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, জ্যাকুলিন ফার্নান্দেজ।

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ