Skip to content

৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিষ্টাব্দ | রবিবার | ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীলঙ্কায় নারীদের দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের পরিকল্পনা বিসিবির!

শ্রীলঙ্কায় মেয়েদের দ্বিপাক্ষিক সিরিজে আয়োজনের পরিকল্পনা করছে বিসিবি। পাকিস্তান এবং শ্রীলঙ্কা নারী ক্রিকেট দলকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ আয়োজনের পরিকল্পনা ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের । তবে বিশ্বব্যাপী করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় ত্রিদেশীয় সিরিজ আয়োজন করা সম্ভব হচ্ছে না। আর তাই লঙ্কানদের বিপক্ষে নারী দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের পরিকল্পনা করছে বিসিবি।

২০২২ নারী ক্রিকেট বিশ্বকাপের বাছাইপর্বের আগে শ্রীলঙ্কায় চলতি বছরের জুন-জুন-জুলাইতে ত্রিদেশীয় সিরিজ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ত্রিদেশীয় সিরিজটি বাতিল হওয়ায় পাকিস্তানকে বাদ রেখে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজ আয়োজনের কথা ভাবছে বিসিবি। বাংলাদেশ নারী ক্রিকেট উইং চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল জানান, শ্রীলঙ্কার বিপক্ষে নারী জাতীয় দলের দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করা হবে। এ মুহূর্তে ত্রিদেশীয় সিরিজ আয়োজন সম্ভব নয়।’

করোনা মহামারীর কারণে  নারীদের ক্রিকেটের বেশ কয়েকটি সিরিজও স্থগিত করা হয়েছে। নারী অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপও বাতিল করা হয়েছে  যা চলতি বছর বাংলাদেশে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। সেই সাথে, জুন-জুলাইয়ে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হতে যাওয়া ২০২২ নারী বিশ্বকাপের বাছাইপর্বও স্থগিত হওয়ার সম্ভাবনাও রয়েছে। ডিসেম্বরের দিকে এটি করার পরিকল্পনা করছে আইসিসি।

 

 

ডাউনলোড করুন অনন্যা অ্যাপ