পাক্ষিক অনন্যা ও এসএসবি লেদারের মধ্যে সমঝোতা স্বারক স্বাক্ষরিত

পাক্ষিক অনন্যা ও এসএসবি লেদারের মধ্যে সমঝোতা স্বারক স্বাক্ষরিত
অনুষ্ঠিত হয়ে গেল দেশের জনপ্রিয় নারীভিত্তিক ম্যাগাজিন পাক্ষিক অনন্যা ও চামড়াজাত পণ্য প্রস্তুতকারক এসএসবি লেদারের মধ্যে সমঝোতা স্বারক অনুষ্ঠান। শনিবার (২ জানুয়ারি) রাজধানীর কাওরানবাজারে দৈনিক ইত্তেফাক ভবনে এই সমঝোতা স্বারক স্বাক্ষরিত হয়।

 

অনুষ্ঠানে পাক্ষিক অনন্যার পক্ষ থেকে সমঝোতা স্বারক স্বাক্ষর করেন দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যার সম্পাদক তাসমিমা হোসেন এবং এসএসবি লেদারের পক্ষ থেকে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আরিয়ান আহমেদ।

 

অনুষ্ঠানে দৈনিক ইত্তেফাক ও পাক্ষিক অনন্যার সম্পাদক তাসমিমা হোসেন বলেন, প্রতিটি শিল্পেই তরুণদের অংশগ্রহণ এখন সময়ের দাবি। চামড়াশিল্পে তরুণদের উদ্যোগ এবং তাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই পারে ব্যক্তিগত ও দেশের অর্থনীতিকে আরও একধাপ এগিয়ে নিতে।

 

এসএসবি লেদারের ব্যবস্থাপনা পরিচালক আরিয়ান আহমেদ বলেন, পাক্ষিক অনন্যার সঙ্গে এই সমঝোতা স্বারক স্বাক্ষর করে আমরা আনন্দিত। আমাদের মতো তরুণদের উদ্যোগকে স্বাগত জানাতে অনন্যার এমন পদক্ষেপ পুরো তরুণ সমাজকে অনুপ্রাণিত করবে।

 

এই সমঝোতা স্বারকের অধীনে পাক্ষিক অনন্যার বিশেষ অনুষ্ঠানের মাধ্যমে তুলে ধরা হবে এসএসবি লেদারের চামড়াজাত পণ্য। পাশাপাশি এসএসবি লেদারের পক্ষ থেকে তাদের সবকটি আউটলেটে কেনাকাটার ক্ষেত্রে পাক্ষিক অনন্যার কর্মীরা পাবেন বিশেষ গিফট/ডিসকাউন্ট ভাউচার।