ফেনীতে বসছে বিয়ে উৎসব

বিয়ে উৎসব
মূলত বিয়ে সংক্রান্ত জিনিসপত্র,কমিউনিটি সেন্টার,ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল,শেরোয়ানি,ক্যাটারিং,হোম মেইড ফুড,রেস্টুরেন্ট,পার্লার, জুয়েলারি,কাপড়,কসমেটিক্স, সাজসজ্জা,ফটো-ভিডিও, আসবাবপত্র,ডেকোরেশন সহ ঘরে বসে তৈরী করা ও সংগৃহীত সৌখিন জিনিস-পত্রের প্রদর্শনী হবে এই আয়োজনে । এছাড়াও থাকছে অনলাইন উদোক্তাদের বিভিন্ন স্টল ।

"বিয়ের বাজার একসাথে,প্রানের শহর ফেনীতে" এই স্লোগান নিয়ে আগামী ৭ থেকে ৯ ফেব্রুয়ারি শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে তিনদিনব্যাপি “২য় ফেনী বিয়ে উৎসব ২০২১" আয়োজিত হতে যাচ্ছে ।

ফেনীর স্বনামধন্য অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান আপন ইভেন্টস এর আয়োজনে ও ক্যারিয়ার প্রশিক্ষণ প্রতিষ্ঠান ‘‘দেখা হবে বিজয়ে” এর সহযোগিতায় ২য় বারের মত হতে যাচ্ছে এই উৎসব । মূলত বিয়ে সংক্রান্ত জিনিসপত্র,কমিউনিটি সেন্টার,ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল,শেরোয়ানি,ক্যাটারিং,হোম মেইড ফুড,রেস্টুরেন্ট,পার্লার, জুয়েলারি,কাপড়,কসমেটিক্স, সাজসজ্জা,ফটো-ভিডিও, আসবাবপত্র,ডেকোরেশন সহ ঘরে বসে তৈরী করা ও সংগৃহীত সৌখিন জিনিস-পত্রের প্রদর্শনী হবে এই আয়োজনে । এছাড়াও থাকছে অনলাইন উদোক্তাদের বিভিন্ন স্টল । ফেনীতে বিয়ের বাজারের ক্রেতাদের আগ্রহী করতেই এই আয়োজন । উল্ল্যেখ্য যে, এই উৎসবে শহরের ছোট-বড় প্রায় ৫০ জন উদ্যোক্তা অংশ নিতে যাচ্ছেন । এবার এই অনুষ্ঠানকে সাজানো হয়েছে নানা উৎসব আয়োজনে । থাকছে তিনদিনব্যপি ব্যান্ড শো,কাপল আড্ডা ও ফ্যাশন শো,ব্রাইডাল শো,ফটো কনটেস্ট সহ নানা চমকপ্রদ ইভেন্ট । তিন দিন ব্যপী এমন ব্যতিক্রমি ও সৃজনশীল প্রদর্শনীটিতে ফেনীর নানা অঙ্গনের মানুষের সমাগম হবে বলে প্রত্যাশা করা যাচ্ছে ।