নতুন বছরে নতুন সংযোজন এমা স্টোনের জীবনে

নতুন বছরে নতুন সংযোজন এমা স্টোনের জীবনে
ছবি: সংগৃহীত
৩০ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসের এক আলোকচিত্রীর চোখ আটকে যায় এমা স্টোনের দিকে। এক বন্ধুর সঙ্গে রাস্তায় হাঁটার সময় তাঁর স্ফীত পেট চোখ এড়ায়নি সেই আলোকচিত্রীর। ডেইলি মেইল-এর ওই আলোকচিত্রীই এমার মা হওয়ার খবরটি জানায়।

অভিনেত্রী এমা স্টোনের ঘরে সন্তান আসতে চলেছে।  নতুন বছরের শুরুতেই এমন একটি সুখবর দিলেন এমা ও তার স্বামী কমেডিয়ান ডেভ ম্যাকক্যারি ৷ 

 

'লা লা ল্যান্ড' খ্যাত এই অভিনেত্রী জীবনের সবক্ষেত্রেই ভীষণ পেশাদার একজন মানুষ।  যিনি ব্যক্তিগত ও প্রফেশনাল জীবনকে আলাদা আলাদা করে ম্যানেজ করতেই পছন্দ করেন ৷ তাই ঘরের কথা বাইরে ছড়িয়ে দেওয়ার বিষয়টিতে খুব একটা রাজি নন এই মেধাবী ও বুদ্ধিমতী অভিনেত্রী।  স্বামী ডেভও তার এমন প্রবণতার প্রতি শ্রদ্ধাশীল। তাই এখন অব্দি তারা নিজে থেকে মিডিয়া কিংবা তাদের ভক্তদের এই খবরটি জানান নি। তবে সেলেব্রিটিদের উপর ভক্ত কিংবা মিডিয়ার  আগ্রহ বরাবরই বেশি।  

 

আর তাই গত ৩০ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসের এক আলোকচিত্রীর চোখ আটকে যায় এমা স্টোনের দিকে। এক বন্ধুর সঙ্গে রাস্তায় হাঁটার সময় তাঁর স্ফীত পেট চোখ এড়ায়নি সেই আলোকচিত্রীর। ডেইলি মেইল-এর ওই আলোকচিত্রীই এমার মা হওয়ার খবরটি জানায়। এবং এমার ঘনিষ্ঠ সূত্রে জানা যায়,  মা হওয়া নিয়ে এমা দারুণ উচ্ছ্বসিত।  নিজের এবং সন্তানের স্বাস্থ্য ঠিক রাখতে নিয়মিত যত্নে কোনোরকম ত্রুটি রাখছেন না এই অভিনেত্রী।  

 

২০১৯ সালে ডেভের সাথে এমার বাগদান সম্পন্ন হয়। করোনার কারণে বিয়ে আটকে গেলে নিজেরাই বিয়ের কাজ সেরে নেন।  জানা যায়,  ছোটবেলা থেকে এমার বিয়ে, সংসার, সন্তান এসবের প্রতি আগ্রহ না থাকলেও বয়সের সাথে সাথে সেই ধারণার বদল ঘটেছে।  মাতৃত্বের স্বাদ পাওয়ার ইচ্ছা থেকেই সন্তানের জন্ম দিতে চলেছেন এমা স্টোন।