ভোগের প্রচ্ছদে একসঙ্গে দ্যুতি ছড়াচ্ছেন মা-মেয়ে! 

ভোগের প্রচ্ছদে একসঙ্গে দ্যুতি ছড়াচ্ছেন মা-মেয়ে! 
ভোগের প্রচ্ছদে একসঙ্গে দ্যুতি ছড়াচ্ছেন মা-মেয়ে! 
মা বেশ অভিজ্ঞতা সম্পন্ন হলেও, মডেলিং দুনিয়ায় একদমই নতুন ডেভ ক্যাসেল। সম্প্রতিই নাম লিখিয়েছেন এ দুনিয়ায়। বিশ্বখ্যাত ডলচে অ্যান্ড গ্যাবানার  ফ্যাশন ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন মাত্র ১৬ বছর বয়সেই।

যথারীতি প্রত্যেকমাসের মতোই এবারও দেখা গেলো ভোগের ইতালি সংস্করণের চলতি মাস অর্থাৎ জুলাই মাসের প্রচ্ছদ। তবে এবারের প্রচ্ছদের বিষয়টি ছিল সম্পূর্ণ ভিন্ন। পুরো চোখ আটকে যাওয়ার মতো বিষয়। প্রথমবার প্রচ্ছদে চোখ রাখলে অনায়াসেই দেখতে দেখতে পার হয়ে যাবে অনেকটা সময়। একসঙ্গে মা-মেয়ের রূপের ছোঁয়া লেগেছে এবারের প্রচ্ছদে। তাইতো ভোগের প্রচ্ছদে আসার পরপরই তারা হয়েছেন খবরের শিরোনামও। 


হবেন নাই বা কেন। যেন প্রচ্ছদজুড়ে আলো ছড়াচ্ছেন এই মা-মেয়ে। বলছি ইতালীয় অভিনেত্রী মনিকা বেলুচি ও তার মেয়ে ডেভা ক্যাসেলের কথা। ভোগের এবারের প্রচ্ছদে জায়গা করে নিয়েছেন এই মা-মেয়ে জুটি। তাদের দিকে তাকিয়ে মুগ্ধ দর্শকহৃদয়। জীবনের ৫৬ টি বসন্ত পার করে এলেও আজো যেন প্রকৃতির নিয়মে হার মানতে নারাজ মনিকা।  নিজের ১৬ বছরের মেয়ের পাশে ধরা দিচ্ছেন ২১ বছরের তরুনীর মতো করেই। 

 


এতে যেন দর্শকদের পরতে হয়েছে বেজায় সমস্যায়। 'কাকে রেখে কাকে দেখি ' টাইপ সমস্যা৷ আবার দুজনেই পরেছেন একই পোশাক। গাঢ় সবুজ রঙের পোশাকে নেই কোন ভারী মেক-আপ, সাথে  ন্যুড লিপস্টিক,  মা-মেয়ের সৌন্দর্য যেন আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। 


মা বেশ অভিজ্ঞতা সম্পন্ন হলেও, মডেলিং দুনিয়ায় একদমই নতুন ডেভ ক্যাসেল। সম্প্রতিই নাম লিখিয়েছেন এ দুনিয়ায়। বিশ্বখ্যাত ডলচে অ্যান্ড গ্যাবানার  ফ্যাশন ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন মাত্র ১৬ বছর বয়সেই। এর আগে ২০২০ সালে এলের প্রচ্ছদে এবং চলতি বছর মার্চে হার্পারস বাজারের প্রচ্ছদে দেখা যায় তাকে। 


ভোগের প্রচ্ছদে আসার পরপরই পুরো বিশ্বজুড়েই আলোচনায় আসেন তারা। মনোমুগ্ধকর ঐ প্রচ্ছদের ছবিটি শেয়ার করেছেন বহুমানুষ। সে তালিকায় রয়েছেন মনিকার সাবেক জীবনসঙ্গী অভিনেতা ভিনসেন্ট ক্যাসেলও।  বিচ্ছেদের বহুবছর পর সাবেক স্ত্রীকে নিয়ে পোস্ট দিলেন ভিনসেন্ট। সাবেক স্ত্রী ও মেয়ের সৌন্দর্যে মুগ্ধ হয়ে ক্যাপশনে  লিখেন,‘ফ্যামিলি অ্যাফেয়ার’ আর সাথে যোগ করেন হার্ট ইমোজি। 


উল্লেখ্য, এর আগে ২০১৩ সালে বিবাহ বিচ্ছেদ হয় মনিকা বেলুচি ও ভিনসেন্ট ক্যাসেলের। মনিকা বেলুচি আর ভিনসেন্ট ক্যাসেলের বড় মেয়ে ডেভা ক্যাসেল। এই দম্পতির আরেক সন্তান ১০ বছর বয়সের লিওনি ক্যাসেল।