করোনা ভাইরাসে তারকার মৃত্যু

জুলি বেনেট
করোনা ভাইরাসে তারকার মৃত্যু
করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৮৮ বছর বয়সী মার্কিন অভিনেত্রী, জুলি বেনেট'র মৃত্যু। বিখ্যাত কার্টুন চরিত্র ‘যোগী বিয়ার’-এর প্রেমিকার চরিত্রে ব্যাকগ্রাউন্ড ভোকাল দিতেন জুলি।

করোনা ভাইরাস পজিটিভ হন, মার্কিন অভিনেত্রী, জুলি বেনেট। তার শরীরে ভাইরাসের সন্ধান পাওয়া যায়। তাই সিডারস-সিনাই মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন ছিলেন এই অভিনেত্রী। তবে গত ৩১ মার্চ সেখানেই মারা যান ৮৮ বছর বয়সী এই অভিনেত্রী। মৃত্যুর সংবাদটি জানান, তার এজেন্ট এবং বন্ধু মার্ক স্ক্রাগস এ্যাসোবিজ।

১৯৫০ সালে অভিনয় শুরু করা বেনেট, ‘অ্যাডভেঞ্চারস অব সুপারম্যান’, ‘লেভ ইট টু বিভার’, ‘হাইওয়ে প্যাট্রোল’, ‘দ্য জর্জ বার্নস’ এবং ‘গ্রেসি অ্যালেন শো’র মতো ছবিতে অভিনয় করেন। ভয়েস ওভার আর্টিস্ট হিসেবে তার ব্যপক খ্যাতি ছিল। ১৯৬০ সালে প্রথম ‘দ্য বুলউইঙ্কল শো’ দিয়ে ভয়েসওভার শিল্পী হিসেবে কাজ শুরু করেন। তারপর, ১৯৬১ থেকে ১৯৬২ সাল পর্যন্ত ‘দ্য যোগী বিয়ার শো’য়ে সিন্ডি বিয়ারের চরিত্রে, ১৯৬৪ সালের ‘হে দেয়ার, ইটস যোগী বিয়ার’ ছবিতেও কন্ঠ দেন।

এছাড়াও ১৯৭৭ সালে ‘যোগীস গ্যাং’, ‘স্কুবিস অল স্টার ল্যাফ-এ-লিম্পিক্স’ এবং ১৯৮৮ সালে ‘দ্য নিউ যোগী বিয়ার শো’য়ে সিন্ডির চরিত্রে বেনেটের কণ্ঠই দর্শক এতোদিন শুনে আসছেন।