পরীমনির বাসায় পুলিশ মোতায়েন

পরীমনির বাসায় পুলিশ মোতায়েন
ছবি: সংগৃহীত
সাংবাদিকদের সাথে কথা বলার সময় তিনি বলেন তাকে হত্যা করা হতে পারে। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। আর তাই নিরাপত্তা দিতে তার বাসার আশপাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিরাপত্তা নিশ্চিত করতে তাকে বিশেষ নজরদারিতে রেখেছে পুলিশ।

ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ এনে রবিবার ১৩ ই জুন ঢালিউডের গ্ল্যামার গার্ল খ্যাত অভিনেত্রী পরীমনি তার ভ্যারিফাইড ফেইসবুক পেইজ থেকে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বিচার চেয়ে একটি স্ট্যাটাস দেন। এরপর রাতেই তার বনানীর সাংবাদিকদের ডেকে ঘটনার বর্ণনা দেন। এই সময় তিনি কান্নায় ভেঙে পড়েন। সাংবাদিকদের সাথে কথা বলার সময় তিনি বলেন তাকে হত্যা করা হতে পারে। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। আর তাই নিরাপত্তা দিতে তার বাসার আশপাশে পুলিশ মোতায়েন করা হয়েছে। নিরাপত্তা নিশ্চিত করতে তাকে বিশেষ নজরদারিতে রেখেছে পুলিশ।

 

সোমবার বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, চিত্রনায়িকা পরীমনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। গতকাল রোববার রাত থেকে থানার টহল টিম তার বাসার আশপাশে মোতায়েন করা হয়েছে। তিনি যেহেতু নিরাপত্তাহীনতায় ভুগছেন, আমাদের দায়িত্ব প্রত্যেক নাগরিকের নিরাপত্তা নিশ্চিত করা। তাকে আমরা বিশেষ প্রহরায় রাখছি। তার বাসা ও আশপাশে পুলিশ আছে। তার নিরাপত্তার জন্য যা যা করণীয়, তা–ই করা হচ্ছে।’

 

অন্যদিকে, পরীমনির লিখিত অভিযোগ গ্রহণ করেছে পুলিশ। লিখিত অভিযোগটি তিনি রূপনগর থানা ও সাভার থানায় করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলাম। তিনি বলেন, পরীমনি নিজে বাদী হয়ে মোট ৬ জনের নামে এ মামলা করেছেন।