বাজারে এলো কালার লাইফের নতুন ডিজাইন

কালার লাইফ
রুবাবা আকতার বলেন, " দীর্ঘদিন ধরেই আমি পাকিস্তানি ব্র‍্যান্ডগুলো নিয়ে কাজ করছি।বিশ্বসেরা অনেক ব্র‍্যান্ডের অফিসিয়াল সেলারও আমরা।কালার লাইফ প্রতিষ্ঠার মূল লক্ষ্য মূলত সেরা মান ও সেরা দামের মাধ্যমে প্রত্যেকটি মানুষের দারুন দারুন পোষাক কেনার ইচ্ছা পূরণ করা। কালার লাইফের প্রত্যেকটি ডিজাইন ভিন্নধর্মী এবং প্রচুর পরিশ্রম এবং সময়ের বিনিময়ে আনা!"

পোষাক হিসেবে সালোয়ারের প্রতি আমাদের দেশের নারীদের ভালোবাসা প্রজন্ম প্রজন্ম ধরে।আর অনেকেরই সালোয়ারের ক্ষেত্রে পাকিস্তানি পোষাকের প্রতি আলাদা আকর্ষণ রয়েছে। বাংলাদেশে অনেক কম ফ্যাশন শপ আছে যারা অথেনটিক পাকিস্তানি ব্র‍্যান্ড নিয়ে কাজ করে। তার মধ্যে সেলাই বাংলাদেশের সুপরিচিত একটি ব্র‍্যান্ড।

 

সেলাই এর পরিচালক রুবাবা আকতার,পেশায় ফ্যাশন ডিজাইনার। শুধু অথেনটিক পাকিস্তানি ব্র‍্যান্ডগুলোর পোষাকই নয়,নিজেও ডিজাইন করেন দারুন দারুন সব পোষাক। দেশের মানুষের চাহিদা ও সামর্থ্যের কথা মাথায় রেখে সেলাই সাম্প্রতিক সময়ে বাজারে এনেছে একদম নতুন একটি ব্র‍্যান্ড কালার লাইফের!! রুবাবা আকতার বলেন, " দীর্ঘদিন ধরেই আমি পাকিস্তানি ব্র‍্যান্ডগুলো নিয়ে কাজ করছি।বিশ্বসেরা অনেক ব্র‍্যান্ডের অফিসিয়াল সেলারও আমরা।কালার লাইফ প্রতিষ্ঠার মূল লক্ষ্য মূলত সেরা মান ও সেরা দামের মাধ্যমে প্রত্যেকটি মানুষের দারুন দারুন পোষাক কেনার ইচ্ছা পূরণ করা। কালার লাইফের প্রত্যেকটি ডিজাইন ভিন্নধর্মী এবং প্রচুর পরিশ্রম এবং সময়ের বিনিময়ে আনা!"

 

সাম্প্রতিক কালার লাইফ নতুন দুটি ডিজাইন বাজারে এনেছে যা নিয়ে তোলপাড় চলছে বেশ। আজ ০৪ই জুন ২০২১ এ দুপুর ২:৪৫ মিনিটে সেলাই এর ফেসবুক পেইজে  লাইভের মাধ্যমে ডিজাইনগুলো দেখানো এবং অর্ডার গ্রহন শুরু হবে!