রাশিফল

রাশিফল
বৃশ্চিক (২৪ অক্টোবর-২৩ নভেম্বর) আত্মবিশ্বাসে শক্তিমান হয়ে উঠবেন, আর নিজের ওপর আস্থার জোরেই সম্ভব করতে পারেন অসম্ভবকে। প্রেমযোগ পরিণয়যোগ দুটোই্ তুঙ্গে, সুতরাং প্রজাপতি দেখার অপেক্ষায় না থেকে নিজেই এগোন, ফল শুভ হবে।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)
আপনি নিজের ওপর বিশ্বাস অর্জন করে জয় করতে পারবেন সমস্ত প্রতিবন্ধকতা। নিজের বিপরীত  মেরুতে থাকা লোকজন আজ গা ছাড়াভাবে চলবে, এ-ফাঁকেই আপনি করে ফেলুন সব কাজ। কর্মক্ষেত্রের ঝামেলা কিছুটা কমবে। আর্থিক দিক দিয়ে লাভবান হওয়ার সম্ভাবনা।


বৃষ (২১ এপ্রিল-২১ মে)
কেমন একটা গুমোট পরিস্থিতিও থাকবে মনের একটা পাশে। সংসার, কর্মক্ষেত্র, জীবন সব কিছুই একটা প্রশ্নের সম্মুখে আপনাকে দাঁড় করিয়ে দিবে। কোথাও ভ্রমণে বেরিয়ে পড়তে মন চাইবে। 


মিথুন (২২ মে-২১ জুন) 
পরিবারের সদস্যদের মধ্যে চলমান মনস্তাত্ত্বিক যুদ্ধের অবসান ঘটবে। রাজনীতির সঙ্গে যারা যুক্ত তারা সাবধানে থাকবেন। শিক্ষাক্ষেত্র এবং ব্যবসায়ী যারা আছেন তাদের জন্য এ-পক্ষ শুভ।


কর্কট (২২ জুন-২২ জুলাই) 
একাডেমিক সাফল্যের কোনো সংবাদ আসতে পারে এ-পক্ষে। কাছের মানুষ অনেকবেশি সময় দাবি করে বসলে তাকে পুরোপুরি নিরাশ না করে কিছু সময় হলেও দিন, এটা চক্র পূর্ণ করে আপনার ভবিষ্যৎ একাকিত্বে আপনাকে সৌভাগ্যবান করবে। 


সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) 
প্রেমের ক্ষেত্রে আপনার স্বভাবজাত বাকপটুতাকে নিজস্ব বন্যার তোড়ে আসতে দিন। এটা কাজে দেবে। কর্মক্ষেত্রে জমে  যেতে পারে দারুণ আড্ডা। অর্থযোগ শুভ।


কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) 
এ পক্ষ বিশেষ অর্থে আপনার জন্য গুরুত্বপূর্ণ। পরিচয় হয়ে যাবে কিছু নতুন মুখের সাথে। স্বাস্থ্যের অবস্থা স্বাভাবিক। নিকটবর্তী আত্মীয়দের কেউ আপনাকে ডেকে পাঠাবে। সাংসারিক কাজকর্মে মন বসবে না। 


তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) 
বেকারদের আকার হওয়ার পক্ষে এ-পক্ষ বেজায় শুভ। দীর্ঘযাত্রায় শুভ ফলাফল নেই। ব্যবসায়ে মন্দা শুরু হতে পারে। নতুন কারো সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন। সন্তানদের দিকে নজর রাখুন।


বৃশ্চিক (২৪ অক্টোবর-২৩ নভেম্বর) 
আত্মবিশ্বাসে শক্তিমান হয়ে উঠবেন, আর নিজের ওপর আস্থার জোরেই সম্ভব করতে পারেন অসম্ভবকে। প্রেমযোগ পরিণয়যোগ দুটোই্ তুঙ্গে, সুতরাং প্রজাপতি দেখার অপেক্ষায় না থেকে নিজেই এগোন, ফল শুভ হবে। 


ধনু (২৪ নভেম্বর-২১ ডিসেম্বর)
রপ্তানি বাণিজ্যে নিয়োজিত ব্যবসায়িদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। অফিসে কোন্দল সৃষ্টি হতে পারে। পরিবারে বয়স্ক কারো শারীরিক অবনতি ঘটতে পারে। অন্য সবদিক দিয়ে শুভদিন।


মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) 
অফিসে নতুন করে পরিকল্পনা আটতে হবে। বুকে সাহস নিয়ে বসের রুমে ঢুকে যান আর পরিকল্পনা বলে ফেলুন। শারীরিক অবস্থা ভালো থাকবে। অফিসের নারী কলিগের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।

 
কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)
জমি-জমাসংক্রান্ত জটিলতা দূর হবে। ঘরে বাইরে শান্তি আর  শান্তি আপনার জন্য। যারা দীর্ঘদিন ধরে  পেটের পীড়ায় ভুগছেন এ-পক্ষে তারা ভালো ওষুধের সন্ধান পেতে পারেন। অর্থ সমাগম বাড়বে। 


মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)
আপনার সন্তান যদি প্রবাসে থাকে তাহলে বাড়ি ফিরবে এ-পক্ষে। মাংস এড়িয়ে মাছ খান, সুস্থ সবল থাকুন। গেল সপ্তাহেই হৃদরোগের জন্য ডাক্তারের কাছে যেতে হয়েছিল, সেটা ভুলে যাবেন না। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ।