সোমবার,২৩ সেপ্টেম্বর ২০১৯
হোম / বিবিধ / রাশিফল
০৭/১৬/২০১৯

রাশিফল

-

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

এ পক্ষে আপনার সময়টা ভালো যাবে। আর্থিক দিক দিয়ে লাভবান হওয়ার স€¢াবনা আছে। সন্তানেরা নতুন কোনো সুখবর নিয়ে আসবে। কিন্তু এপক্ষে আপনার ভ্রমণভাগ্য ভালো না। পথে ঘাটে যে কোনো ধরনের বিপদ ঘটে যেতে পারে।


বৃষ (২১ এপ্রিল-২১ মে)

এ পক্ষে আপনি যদি পরীক্ষার্থী হন তো ভালো হবে। আপনার জন্যে চাকরির ক্ষেত্রে প্রমোশন হতে পারে। তবে অফিসে ছোটখাটো সমস্যায় পড়ে যাবেন। যেমন, সহকর্মীদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অফিসের বস সামান্য কারণে আপনাকে বকাবকি করবেন। তবে এসবে বিচলিত হবেন না।


মিথুন (২২ মে-২১ জুন)

ঐশ্বরিক কিছু ভালোলাগা আপনাকে ঘিরে থাকবে। এ ভালো লাগায় কোনো কৃত্রিমতা থাকবে না। পরিবারের সদস্যদের মধ্যে চলমান মনস্তাত্ত্বিক যুদ্ধের অবসান ঘটবে। রাজনীতির সঙ্গে যারা যুক্ত তারা সাবধানে থাকবেন। শিক্ষাক্ষেত্র এবং ব্যবসায়ী যারা আছেন তাদের জন্য এ-পক্ষ শুভ।


কর্কট (২২ জুন-২২ জুলাই)

একাডেমিক সাফল্যের কোনো সংবাদ আসতে পারে এ পক্ষে। কর্মক্ষেত্র আরও সৃজনশীলতা দাবি করছে। অর্থযোগ মোটামুটি। তবে সাস্থ্যের দিকে মনোযোগী হন। পরিবারের সদস্যদের সাবধানী হওয়ার পরামর্শ দিন।


সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

কাছের মানুষদের কেউ পরের মতো আচরণ করতে পারে, তাতে বিচলিত হতে হবে আপনাকে। এ ধরনের বিচলন নিজের আচরণ নতুন করে খতিয়ে দেখার সুযোগ করে দেয়। প্রেমের ক্ষেত্রে আপনার স্বভাবজাত বাকপটুতাকে নিজস্ব বন্যার তোড়ে আসতে দিন। এটা কাজে দেবে। কর্মক্ষেত্রে জমে যেতে পারে দারুণ আড্ডা। অর্থযোগ শুভ।


কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর)

এ পক্ষ বিশেষ অর্থে আপনার জন্য গুরুত্বপূর্ণ। পরিচয় হয়ে যাবে কিছু নতুন মুখের সাথে। স্বাস্থ্যের অবস্থা স্বাভাবিক। নিকটবর্তী আত্মীয়দের কেউ আপনাকে ডেকে পাঠাবে। সাংসারিক কাজকর্মে মন বসবে না। কেনাবেচায় মন্দাভাব লেগে থাকবে দিনজুড়ে। ভ্রমণের জন্য দিনটি স্বস্তিকর নয়।


তুলা (২৪ সেপ্টেম্বর- ২৩ অক্টোবর)

বাড়িতে হঠাৎ করে পুরানো বন্ধুদের আগমন হবে। তবে অনেক বন্ধুর ভিড়ে বিশেষ কারো সহযোগিতায় আপনার জীবনে মোড় ঘুরতে পারে। বেকারদের আকার হওয়ার পক্ষে এ পক্ষ বেজায় শুভ। দীর্ঘযাত্রায় শুভ ফলাফল নেই। ব্যবসায়ে মন্দা শুরু হতে পারে। নতুন কারো সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন। সন্তানদের দিকে নজর রাখুন।


বৃশ্চিক (২৪ অক্টোবর-২৩ নভেম্বর)

আত্মবিশ্বাসে শক্তিমান হয়ে উঠবেন, আর নিজের ওপর আস্থার জোরেই স€¢ব করতে পারেন অস€¢বকে। প্রেমযোগ পরিণয়যোগ দুটোই্ তুঙ্গে, সুতরাং প্রজাপতি দেখার অপেক্ষায় না থেকে নিজেই এগোন, ফল শুভ হবে। নতুন কর্মক্ষেত্র তৈরি হতে পারে। নতুন অর্থাগমের পথ বেরিয়ে আসতে পারে।


ধনু (২৪ নভেম্বর- ২১ ডিসেম্বর)

রপ্তানি বাণিজ্যে নিয়োজিত ব্যবসায়িদের অর্থপ্রাপ্তির স€¢াবনা আছে। অফিসে কোন্দল সৃষ্টি হতে পারে। পরিবারে বয়স্ক কারো শারীরিক অবনতি ঘটতে পারে। অন্য সবদিক দিয়ে শুভদিন।



মকর (২২ ডিসেম্বর- ২০ জানুয়ারি)

চোখ বন্ধ করে মুনাফা গুনবেন শুধু। অফিসে নতুন করে পরিকল্পনা আটতে হবে। বুকে সাহস নিয়ে বসের রুমে ঢুকে যান আর পরিকল্পনা বলে ফেলুন। শারীরিক অবস্থা ভালো থাকবে। অফিসের নারী কলিগের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। অর্থপ্রাপ্তি ঘটবে।


কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

জমি-জমাসংক্রান্ত জটিলতা দূর হবে। ঘরে বাইরে শান্তি আর শান্তি আপনার জন্য। যারা দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছেন এ পক্ষে তারা ভালো ওষুধের সন্ধান পেতে পারেন। অর্থ সমাগম বাড়বে। কিন্তু অফিসে ফাইল হারিয়ে যাওয়াসংক্রান্ত জটিলতা বাড়তেই থাকবে। হৃদরোগের রোগীরা সাবধান! চর্বিজাতীয় খাবার থেকে দূরে থাকুন, দীর্ঘদিন বেঁচে থাকুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

এ পক্ষে বিদেশে যাওয়ার কথা না ভাবায় ভালো। আপনার জন্য আকাশপথ সুবিধার মনে হচ্ছে না। তবে স্থলপথে বিপদের আশঙ্কা কম। আপনার জন্য সুখবর আসতে পারে কর্মযোগ থেকে। আপনি যদি অলস জীবনযাপন করেন তবে এ পক্ষে আপনি শ্রমবাড়ালে বড় ধরনের উপকার পাবেন।


--শাশ্বত চক্রবর্তী