শনিবার,২৫ মে ২০১৯
হোম / খাবার-দাবার / আইসক্রিম পার্লারের খোঁজে
০৫/০৯/২০১৯

আইসক্রিম পার্লারের খোঁজে

-

আইসক্রিমের নাম শুনলেই জিবে পানি চলে আসে! ঘরে পাশের দোকান থেকে তো অনেক খাওয়া হলো। এবার একটু স্বাদ পরিবর্তন করুন। আজ আপনাদের পরিচয় করিয়ে দেই তেমনই কিছু আইসক্রিম পার্লারের সাথে।

নিউজিল্যান্ড ন্যাচারাল বাংলাদেশ

বাংলাদেশে বসে নিউজিল্যান্ডের আইসক্রিম খেতে চাইলে চলে যেতে পারেন বিশ্ববিখ্যাত ব্যান্ড নিউজিল্যান্ড ন্যাচারাল বাংলাদেশে। নিউজিল্যান্ড হতে আমদানিকৃত ফ্রেশ আইসক্রিম পাওয়া যায় এখানে। আইসক্রিম ছাড়াও এখানে পাওয়া যায় বিভিন্ন শেক, ব্রাউনি, স্মুদি, চিলোস, কফি, রোল, প্যাটিস ইত্যাদি। বনানীতে আউটলেট পাবেন।

মুভ এন পিক

সুজারল্যান্ডের নামকরা ব্র্যান্ড মুভ এন পিকের আইসক্রিম বাংলাদেশে পাওয়া যায়। বেশ কিছু বছর যাবৎ। দারুণ সব মজাদার ফ্লেভারের আইসক্রিম পাওয়া যায় এখানে। এখানকার ইন্টেরিওর আকর্ষণ করবে আপনাকে। ধানমন্ডি, গুলশানে ওদের আউটলেট আছে। এছাড়াও অনেক রেস্তরাঁতে বিক্রি হয় এই আইসক্রিম।

ক্রিম অ্যান্ড ফাজ ফ্যাক্টরি

ধানমন্ডির জনপ্রিয় আইসক্রিম পার্লারগুলোর মধ্যে অন্যতম হলো ক্রিম অ্যান্ড ফাজ ফ্যাক্টরি। আইস্ক্রিমের সাথে সাথে তাদের মিল্কশেক, জুস, কফি সবই মজাদার। ৬৯৫ টাকা থেকে শুরু। ধানমন্ডি, গুলাশান, যমুনা ফিউচার পার্ক তাদের আউটলেট আছে।

ক্লাব জেলাটো

বনানী, গুলশান, ধানমন্ডিতে পাবেন এই ক্লাব জেলাটোর দেখা। বিভিন্ন স্বাদের আইসক্রিমের সাথে সাথে এখানে পাবেন ভিন্ন ধরনের সান্ডে, মুস ও পেস্ট্রি।

মি অ্যামোর

প্রিয় মানুষটিকে নিয়ে খেতে যেতে পারেন ‘আমার ভালোবাসা’ আইসক্রিম পার্লারে। মি অ্যামোর অর্থ আমার ভালোবাসা। ইগলু যাদের পছন্দ তাদের মি অ্যামোরের আইসক্রিম ভালো লাগবে। গুলশানে ওদের আউটলেট রয়েছে। ধানমন্ডিতেও আছে।

অ্যান্ডারসন আইসক্রিম

পরিবার নিয়ে সময় কাটানোর সাথে সাথে আইসক্রিমের স্বাদ নেওয়ার জন্য দারুণ একটি জায়গা। এখানে বাচ্চাদের খেলাধুলার ব্যবস্থা থাকায় বাচ্চাদের নিয়ে ঘুরে আসতে পারেন অ্যান্ডারসন আইসক্রিম পার্লারে। গুলশান ১-এর আউটলেট।

ক্যাফে বেলিসিমো

ঢাকায় বেশ জনপ্রিয় হয়ে উঠেছে বেলিসিমো আইসক্রিম। কাজী ফার্মসের এই আইসক্রিম ক্যাফে’তে ১৯টি স্বাদ নিয়মিত চেখে দেখা যাবে। জেনেটিক প্লাজা, বাড়ি ২৫, ব্লক এইচ, রোড ১১, বনানী। সকাল ১০টা থেকে রাত ১২টা, সপ্তাহের প্রতিদিন।

ইয়ো বেরিজ

এটা বাংলাদেশের একমাত্র ফ্রোজেন ইয়োগার্ট পার্লার। তবে আইসক্রিম বলতে, যে ঘন মিষ্টান্ন আমাদের জিভে জল আনে, ফ্রোজেন ইউগার্ট সেখানে অনেকটা খাস্তার মতোই মুখে মিলিয়ে যায়। আমেরিকান ফ্রাঞ্চাইজি এই ইয়োগার্টের ফ্লেভার রয়েছে ১৮টি। বনানীতে তাদের শোরুম রয়েছে।


--জাহিদ হাসান দিপু