সোমবার,২৩ সেপ্টেম্বর ২০১৯
হোম / বিবিধ / রাশিফল
০৫/০১/২০১৯

রাশিফল

-

মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল) : এ-পক্ষে প্রিয় মানুষদের সঙ্গে দেখা হয়ে যেতে পারে কোনো পাবলিক বাসে। ভালোবাসার মানুষটির কাছ থেকে একটু দূরত্ব রাখতে ইচ্ছে করবে: অভিমানঘটিত ব্যাপার। কর্মক্ষেত্রে যাদের দ্বারা প্রতিরোধের সম্মুখীন হচ্ছেন তাদের প্রতি আরও একটু সহনশীল হতে পারেন। ভালো ফল দেবে। অর্থাগম শুভ।

বৃষ (২০ এপ্রিল-২১ মে) : বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার সুযোগ আসতে পারে। সামাজিক দৃষ্টিতে আপনি যেহেতু বেশ উদার তাই বন্ধুদের সঙ্গে কার্পণ্য নয়। অফিসে বসের ঝারি জুটতে পারে। তাই আগে থেকেই সাবধান থাকুন। অর্থকষ্ট দূরের সঙ্গে প্রেমের কাব্য পাবে নতুন ছন্দ।

মিথুন (২২ মে-২১ জুন) : সামান্য মনোমালিন্য স্বাভাবিক ব্যাপার, বন্ধুদের সঙ্গে বিবাদটাও তাই মিটে যাবে তাড়াতাড়ি। কর্মক্ষেত্রে নতুন অভিজ্ঞতার সম্মুখীন হতে পারেন। ধার দেওয়া অর্থের কিছু কিছু ফিরে আসতে পারে। বেকারদের কেউ চাকরির সন্ধান পেতে পারেন। তবে বেকার প্রেমিকদেরই প্রেমিকার মান ভাঙাতে সইতে হবে নানা জ্বালা।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : কর্মক্ষেত্রে তেমন ভালো কিছু হচ্ছে না। দারুণ অর্থকষ্ট যাচ্ছে ইদানীংÑ এককথায় দিশেহারা অবস্থা। চিন্তা না করে অভিজ্ঞ কোনো ব্যক্তির সঙ্গে সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন। দিনশেষে মন ভালো করা কোনো খবর পাবেন। শেয়ার ব্যবসায়ীরা এ-পক্ষে দারুণ লাভবান হবেন।

সিংহ (২৩ জুলাই-২২ আগস্ট) : শারীরিক ও মানসিক চাপে আপনাকে বিধ্বস্ত করে দিতে চাইবে নিয়তি। তবে ভালোবাসার সত্যিকার উষ্ণতা আপনাকে ঘিরে থাকবে। কর্মক্ষেত্রে আপনার হাতে নির্ভর করবে অনেক সহকর্মীর ভবিষ্যৎ। পারিবারিক সম্পর্কের সূত্রে কিঞ্চিৎ অর্থাগম হতে পারে।

কন্যা (২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর) : আপনি বরাবরই হাসিখুশি আর প্রাণচঞ্চল। অফিসে আপনাকে মাসিক পরিকল্পনা পেশ করতে হবে। কিছুদিন অর্থের টানাটানিতে থাকবেন, যদিও অর্থ আপনার ভাবনা নয়। আপনার ভাবনাজুড়ে যে সৃষ্টিকর্ম, সেদিকেই এগিয়ে যান।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) : সম্পর্কের ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি হবেন। দীর্ঘদিন ধরে চাকরি করে থাকলে এবার একটু ব্যবসায়ের দিকে মনোযোগ দিতে পারেন। কারণ আপনার ব্যবসায়ীর ধাত। তাই বলে হাল ছেড়ে দেবেন না। যার জন্য এতদিন অপেক্ষা করেছিলেন তার দেখা পেলেই তবে সম্পর্কে জড়ান। রাশি অনুযায়ী আপনার আর্থিক অবস্থা বেশ ভালো।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : এ-পক্ষে মনে রাখতে হবে, উত্তেজিত হলেই সর্বনাশ। অর্থাৎ আপনাকে পালন করতে হবে ধীর মস্তিষ্কে বুদ্ধিমানের ভূমিকা। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া পাবেন। বেকারদের জন্য প্রচেষ্টার রাস্তা কমে যাবার সম্ভাবনা-মানে সহজ, ভাগ্য সুপ্রশন্ন।

ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) : নিজের কাজের জন্য কাউকে জবাবদিহিতার প্রশ্নই ওঠে না। তাই নির্ভয়ে করুন আপনার কাজ। সম্মানের স্বীকৃতি আসবেই। ভালোবাসার মানুষটিকে উপহার দেওয়া ছাড়াই সে ভেঙে ফেলতে পারে অভিমান। কর্মক্ষেত্রে আইনত যিনি আপনার জবাবদিহিতা নিতে পারেন না, তার কাছে জবাবদিহিতা বন্ধ করুন।

মকর (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : আপনার ভাগ্যে আছে সুফীবাদী প্রেম, যেখানে শুধু আত্মা সুঘ্রাণ ছড়াবে। আর প্রেমে শরীরের নয় বরং হৃদয়ের ব্যবহারের ষোলকলা পূর্ণ হবে। কর্মক্ষেত্রে পুরনো কোনো প্রকল্পে সরাসরি আপনি হাত রাখবেন না, কারও মাধ্যমে রাখুন। অর্থাগম শুভ।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : কাছের মানুষটিকে কাছে পাবার ব্যাকুল ইচ্ছা তাড়া করতে পারে ভীষণ রকম। তাই বলে কাজ ফেলে তার সঙ্গে দেখা করতে যাওয়া ঠিক হবে না। কর্মক্ষেত্রে পাবেন দারুণ প্রশংসা। অল্প দিনের মধ্যেই ঊর্ধ্বতনের দৃষ্টি আকৃষ্ট হবে। পারিবারিক কারণে অর্থাগম ঘটতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : আপনাকে যারা ভালোবাসে তারা নিরাপদে থাকবে এবং আপনাকেও নিরাপদে রাখবে। কর্মক্ষেত্রে আপনাকে হুড়োতাড়ায় ফেলে দিতে পারে কোনো সহকর্মী। তার ফাঁদে পড়ে কাজে ভুল করে বসবেন না। বন্ধুর সূত্রে অর্থব্যয়। আপনার কপালে বিদেশ গমনের সম্ভাবনা আছে।


--শাশ্বত চক্রবর্তী