শুক্রবার,১৯ Jul ২০১৯
হোম / বিবিধ / রাশিফল
০৩/০৫/২০১৯

রাশিফল

-

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : কর্মক্ষেত্রের ঝামেলা কিছুটা থাকবে তবে কৌশলী হলে সব ঝামেলা মিটে যাবে। এ-পক্ষে আপনার পরিবার থেকে কিছু খারাপ সংবাদ আসবে। অফিসে গোলমাল বাঁধবে, তবে আপনার তাতে নাক না গলানোয় ভালো।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : কোথাও ভ্রমণে বেরিয়ে পড়তে মন চাইবে। এ পক্ষে সফরভাগ্য ভালো। অপ্রিয় ভাষণ থেকে বিরত থাকতে না পারলে বিপদ। প্রবল দুঃখবোধ থেকে মনে অবসাদ আসতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন) : শিক্ষাক্ষেত্র এবং ব্যবসায়ী যারা আছেন তাদের জন্য এ-পক্ষ শুভ। প্রেমভাগ্য মোটামুটি। চাহিদা না কমাতে পারলে হতাশা আসতে পারে। ঋণশোধের পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। সমাজসেবায় শান্তি পাবেন। প্রেম নিয়ে জটিলতা থাকবে।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : কর্মক্ষেত্র আরও সৃজনশীলতা দাবি করছে। অর্থযোগ মোটামুটি। অর্থিক লেনদেন ওত পেতে আছে আপনার সঙ্গে দেখা করতে এড়িয়ে চলুন যতটা সম্ভব।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) : কর্মক্ষেত্রে জমে যেতে পারে দারুণ আড্ডা। অর্থযোগ শুভ। কর্মক্ষেত্রে ভালো কাজের প্রশংসা পাবেন। পূর্ব-পরিচিতের কারো সঙ্গে দেখা হয়ে যাবে অনেকদিন পরে। ভালোবাসা গড়াবে মনের ফুলেল আঙিনায়।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : স্বাস্থ্যের অবস্থা স্বাভাবিক থাকবে। কেনাবেচায় মন্দাভাব লেগে থাকবে দিনজুড়ে। ভ্রমণের জন্য দিনটি স্বস্তিকর নয়। রাজনীতিসচেতন কন্যারাশির জাতক-জাতিকা এ পক্ষে রাজনৈতিক মারপ্যাচে সমস্যায় পড়তে পারেন। তবে আপনার জন্য এই রাজনীতি নয়, তা আপনি ভালোই জানেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : ব্যবসায়ে মন্দা শুরু হতে পারে। সন্তানদের দিকে নজর রাখুন। পরিবারে বিপদ আসতে পারে। অর্থ এপক্ষে ঝনঝনানি আওয়াজ তুলবে, মন দিয়ে শোনার চেষ্টা করুন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২৩ নভেম্বর) : প্রেমযোগ পরিণয়যোগ দুটোই তুঙ্গে। নতুন কর্মক্ষেত্র তৈরি হতে পারে। বিশ্বাস অবিশ্বাসের মাঝে পড়ে ঘাবড়ে যাবেন; কিন্তু ধৈর্য ধরে শেষতক অপেক্ষা করুন। দিনশেষে পাওনা অর্থ ফেরত পেয়ে যাবেন।

ধনু (২৪ নভেম্বর-২১ ডিসেম্বর) : রপ্তানি বাণিজ্যে নিয়োজিত ব্যবসায়িদের অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। অফিসে কোন্দল সৃষ্টি হতে পারে। মানসিক চাপ বাড়তে চাইবে, কিন্তু আপনি চেষ্টা করলে সহজেই তা দূর করতে পারবেন। বিষাদগ্রস্ত কারো সঙ্গে ভাব হয়ে যাবে আপনার। পক্ষের শেষভাগটা লেনদেনের জন্য শুভ।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : অফিসের নারী কলিগের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। অর্থপ্রাপ্তি ঘটবে। প্রতিভার সঙ্গে এমনটা করবেন না, আরও চর্চা করুন। আর নিজেকে জাহির করার স্বভাবটা একটু কমিয়ে আনুন, কাজে দিবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : জমি-জমাসংক্রান্ত জটিলতা দূর হবে। ঘরে বাইরে শান্তি আর শান্তি আপনার জন্য। প্রিয় মানুষটির আবদার আজ রাখতে পারবেন না। তড়িঘড়ি করে বাইরে বের হতে গিয়ে কিছু ফেলে রেখে যাওয়ার সম্ভাবনা আছে। প্রিয়জনের বেয়াড়া গ্রহ ঠোকর দিতে পারে আপনার সুবোধ গ্রহকে, আর তাতেই ঘটবে বিপত্তি।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : মাংস এড়িয়ে মাছ খান, সুস্থ সবল থাকুন। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। শিক্ষার্থীদের ভর্তিযুদ্ধ শেষের দিকে। বেকারদের মুখে অস্ফুট হাসিপষ্ট হবে।

-শাশ্বত চক্রবর্তী