সোমবার,২৩ সেপ্টেম্বর ২০১৯
হোম / বিবিধ / রাশিফল
০২/২০/২০১৯

রাশিফল

- শাশ্বত চক্রবর্তী

মেষ (২১ মার্চ-১৯ এপ্রিল) :

মনের মানুষের সঙ্গে মৃদু মনকষাকষি হতে পারে। দিনের শেষে প্রেমিক-প্রেমিকা কোনো রোমান্টিক ভ্রমণ কিংবা ভালো কোনো রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। এই রাশির জাতক-জাতিকা নিজেদের সামাজিক অবস্থান সম্পর্কে যথেষ্ট সচেতন হবেন। নিজেদের কাছাকাছি মানুষদের কাছে সম্মান বৃদ্ধি পাবে।

বৃষ (২০ এপ্রিল-২১ মে) :
আপনার পেশাগত জায়গায় নিজের কল্পনাশক্তি এবং ষষ্ঠ ইন্দ্রীয়কে কাজে লাগান। এ পক্ষে অর্থযোগ আছে। মনের মানুষের কাছে স্বচ্ছতা প্রমাণে কাছাকাছি থাকুন। আজকের সঙ্গীই হতে পারে আগামীর জীবনসঙ্গী।

মিথুন (২২ মে-২১ জুন) :

এ পক্ষ এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই রোমান্টিক। এই রাশির জাতকদের জন্য এই দিনে লাল রং শুভ। পরস্পরের মধ্যে বোঝাপড়া আরো ভালো হওয়ার লক্ষণ রয়েছে। বেকার জাতক-জাতিকাদের এই দিনটিতে কর্মসংস্থানের সুযোগ রয়েছে।

কর্কট (২২ জুন-২২ জুলাই) :
নিজের কর্মদক্ষতা সম্পর্কে সচেতন হোন। স্বাস্থ্যের দিকে নজর রাখলে অনাকাক্সিক্ষত স্বাস্থ্যহানি থেকে রক্ষা পাওয়া যাবে। নিজের আচরণ নিয়ে নিজেকে প্রশ্ন করুন আর যে আচরণগুলো আপনার আশপাশের মানুষের সঙ্গে দূরত্ব সৃষ্টি করে তা পরিহার করুন। এ পক্ষে অনাকাক্সিক্ষত কিছু ঘটতে পারে যা আপনার জীবনের ভারসাম্যতা ফিরিয়ে আনবে। অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে।

সিংহ (২৩ জুলাই-২২ আগস্ট) :
প্রিয়জনের সান্নিধ্য পেতে করতে পারেন ফোন অথবা লিখতে পারেন দীর্ঘ চিঠি। কর্মক্ষেত্রে নিজের পরিধি বাড়াতে এ পক্ষ হবে প্রতিদ্বন্দি¦তাপূর্ণ। দিলখোলা হোন এবং এগিয়ে যান। প্রয়োজন অনুসারে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে।

কন্যা (২৩ আগস্ট-২২ সেপ্টেম্বর) :
এ পক্ষে বাড়িতে আসতে পারে মেহমান, তাই ঘরটাকে একটু গুছিয়ে রাখুন। কন্যা রাশির নারীদের জন্যে প্রেমের যোগ দারুণ শুভ। তবে শর্ত আছে : পরতে হবে উজ্জ্বল রঙের জামা। তবে আত্মপ্রচার করা থেকে সাবধান! কর্মক্ষেত্রে কিন্তু গুরুতর টেনশন অপেক্ষা করছে আপনার জন্যে। সিদ্ধান্ত গ্রহণে যত্নবান হতে হবে। আর টাকা খসবে, তবে ভালো কোনো কাজে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) :
তুলার শরীর-মন অন্যের আনন্দের কারণ হবে এবং আনন্দিত থাকবে তুলা নিজেও। রোমান্টিক ব্যাপারে ঐশ্বরিক সাহায্য পেতে চলেছেন, সুতরাং চুটিয়ে চলতে পারে প্রেম। কর্মক্ষেত্রে প্রতিপক্ষ তৎপর হয়ে উঠবে। কিন্তু সত্যকে আঁকড়ে থাকুন, জয় আপনারই হবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :
আপনি খুবই বাস্তববাদী মানুষ, নেহাৎ কর্মফলে বিশ্বাস করেন। কিন্তু এ পক্ষে এমন কিছু ঘটতে চলেছে যা আপনাকে দৈবে বিশ্বাস করিয়ে ছাড়বে। ভালোবাসার মানুষটির সঙ্গে মৃদু খুনসুটির যোগ আছে, তবে তাকে মৃদু রাখাটাও আপনারই হাতে। কর্মক্ষেত্রে কৌতূহল প্রকাশ করা ইতিবাচক ফল আনতে পারে।

ধনু (২২ নভেম্বর-২১ ডিসেম্বর) :
দলগতভাবে সাফল্য আসবে, সবাইকে নিয়ে এগিয়ে যান স্বাচ্ছন্দ্যে। প্রেমের সম্পর্কে ফাটলের যোগ দেখা যাচ্ছে, সাবধান! কর্মক্ষেত্রে কারও সহায়তা পাবেন না, একলা চলো রে নীতি অবলম্বন করুন। ঋণগ্রস্ত হয়ে পড়তে পারেন।

মকর (২২ ডিসেম্বর-১৯ জানুয়ারি) :
রাশিবিচারে আপনার ষষ্ঠ ইন্দ্রীয় বরাবরই প্রখর। আজ হাতেনাতে তার সুফল পেতে চলেছেন। প্রেমের ক্ষেত্রে সাফল্য আসবে সম্পূর্ণ অপ্রত্যাশিত পথে, সুতরাং জলকে গড়াতে দিন, দেখুন কোথাকার জল কোথায় কর্মক্ষেত্রে সমস্যাযোগ। সময়ানুবর্তী থাকার চেষ্টা করুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :
গ্রহ-নক্ষত্রের অবস্থান বলছে শুভ পরিণয় ঘটতে চলছে সম্পর্কের, শিগগিরই। তৈরি থাকুন! কর্মক্ষেত্রে আপনার কথা মতো চললে প্রতিষ্ঠানের কার্যসিদ্ধি হবে। এবার বাকিটা আপনার হাতে। সৎকাজে অর্থব্যয়ের সম্ভাবনা দেখা যাচ্ছে, মন খুলে দিন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) :
সম্ভবত বেশ অনেকদিন পর সত্যিকার সুখবর পেতে যাচ্ছেন আপনজনের ক্ষেত্রে; কারো রোগমুক্তি ঘটার সংবাদ পেতে পারেন। তবে প্রেমের যোগ শুভ নয়। কর্মক্ষেত্রে একটু রূঢ় হওয়া প্রয়োজন হতে পারে। নিজেকে নিয়ন্ত্রণে রাখবেন। জীবনের নিরাপত্তা নিশ্চিত করবে এমন উৎস থেকে অর্থ সমাগম ঘটতে পারে।